1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি করায় বিএনপি নেতার বিরুদ্বে মামলা।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২২ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

বরিশালের বানারীপাড়ায় করোনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার পাশাপাশি কটূক্তি করার ঘটনায় আদালতের নির্দেশে বিএনপি নেতা জাকির হোসেনের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।
আদালতের নির্দেশে মঙ্গলবার দুপুরে থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মদ উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ারবাজার জামে মসজিদ এলাকায় গিয়ে এ তদন্ত শুরু করেন।

অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটূক্তি করার ঘটনায় বিএনপি নেতা জাকির হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকে এলাকা ছেড়ে অন্যত্র গা-ঢাকা দিয়েছেন তিনি।

এ ব্যাপারে উপজেলা    আওয়ামী লীগের সদস্য এইচএম  হাফিজুর রহমান মামুন জানান, ৪ সেপ্টেম্বর তিনি উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ারবাজার জামে মসজিদে এশার নামাজ আদায় করতে যান। এ সময় তিনি ওই মসজিদের ইমাম হাফেজ মো. মাঈন উদ্দিনকে এশার নামাজের পূর্বে দেশের চলমান করোনাভাইরাস সম্পর্কে মুসল্লিদের গণসচেতনতামূলক বয়ান করার অনুরোধ জানান।

তার কথামতো ওই মসজিদের ইমাম হাফেজ মো. মাঈন উদ্দিন করোনাভাইরাস সম্পর্কে মসজিদে উপস্থিত মুসল্লিদের উদ্দেশে বয়ান শুরু করেন। এ সময় স্থানীয় বিএনপি নেতা মো. জাকির হোসেন তার ওই বয়ানের বিপক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য ও কটূক্তি করেন। জাাকির হোসেন এসময় বলেন ‘করোনা হাসিনার সৃষ্টিি, টিভিতে হাসিনার মুখ দেখলে সেই দিনটি তার ভালো যায়না’।

এ সময় হাফিজুর রহমান মামুন তার এ কটূক্তির প্রতিবাদ জানান। পরে এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে এ ঘটনা ধামাচাপা দিতে ৫ সেপ্টেম্বর বাদ আসর স্থানীয় ইউপি চেয়ারম্যান আঃ মন্নান মৃৃধাসহ

 কতিপয় আওয়ামী লীগ ও বিএনপি নেতা জাকির হোসেনকে নিয়ে সালিশ বৈঠকে বসেন। সেখানে তারা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটূক্তি করা বিএনপি নেতা জাকির হোসেনকে নিজের দোষ স্বীকার করে নেয়ার জন্য মৌখিক সিদ্ধান্ত দেন।
এ সময় বিএনপি নেতা জাকির হোসেন সেখানে উপস্থিত থাকা অর্ধশতাধিক মুসল্লির সামনে নিজের দোষ স্বীকার করে নেন এবং তিনি ভবিষ্যতে আর এ ধরনের কোনো ভুল করবেন না বলে সবার কাছে ক্ষমা চান। এতে সন্তুষ্ট হতে না পেরে ১০ সেপ্টেম্বর তার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগ নেতা মো. হাফিজুর রহমান মামুন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বানারীপাড়া থানার ওসি মো. হেলাল উদ্দিন তার ওই অভিযোগটি সাধারণ ডায়েরিভুক্ত করে পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মদকে আদালতের নির্দেশ নিয়ে তদন্ত করার নির্দেশ দেন। ১২ সেপ্টেম্বর মো. জাফর আহম্মদ ওই অভিযোগটি তদন্ত করার অনুমতি চেয়ে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বানারীপাড়া আমলি আদালতে লিখিত আবেদন করেন। ১৩ সেপ্টেম্বর আদালতের বিচারক মো. সাব্বির তার ওই আবেদন আমলে নিয়ে সরেজমিন তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেন। সে অনুযায়ী তিনি  ১৫ সেপ্টেম্বর

মঙ্গলবার দুপুরে সরেজমিন তদন্ত করেন।
এ বিষয়ে প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে ওসি (তদন্ত) মো. জাফর আহম্মদ জানান। এছাড়া বিএনপি নেতা জাকির হোসেন ওই ঘটনায় থানায় অভিযোগ হওয়ার পর থেকেই এলাকা ছেড়ে অন্যত্র গা-ঢাকা দিয়েছেন বলেও তিনি জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )