1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বরিশাল প্রেসক্লাবের ভবন ও উন্নয়ন কাজের উদ্বোধন। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৬ বার পড়া হয়েছে

মোহাম্মদ সিরাজুল হক রাজু
স্টাফ রিপোর্টার।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব আয়োজিত শহীদ জননী, বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম স্মৃতি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।বুধবার রাতে প্রেসক্লাবের মাঠে প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এরআগে ফলক উন্মোচনের মাধ্যমে প্রেসক্লাব ভবনের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন তিনি।এবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চারটি ইভেন্টে অনুষ্ঠিত হয়। এরমধ্যে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় লিটন বাসার স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন ও মুলাদী প্রেসক্লাব রানারআপ, দাবা প্রতিযোগিতায় বিজয় নিউজ চ্যাম্পিয়ন ও কোর্ট রিপোর্টার্স ইউনিটি রানারআপ হয়েছে।
এছাড়া ক্যারাম প্রতিযোগিতায় রূপসী বাংলা দল চ্যাম্পিয়ন এবং ফটো জার্নালিস্ট একাদশ রানারআপ ও লুডু প্রতিযোগিতায় বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া ক্যামেরা পার্সন এ্যাসোসিয়েশন চ্যাম্পিয়ন ও দৈনিক সময়ের বার্তা দল রানারআপ হয়েছে।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে প্রয়াত শহীদ জননী, বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন নিয়ে আলোচনা করেন অতিথিবৃন্দ।
প্রধান অতিথি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ভবিষ্যতেও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব এবং সাংবাদিকদের কল্যাণে যেকোন সময় পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পাশাপাশি নগর উন্নয়নে ভালো কাজে সাংবাদিকদের পাশে থাকার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, অ্যাডভোকেট নজুরুল ইসলাম চুন্নু, বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরণ, বরিশাল ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ।
বার্ষিক ক্রীড়া উপ-কমিটির আহŸায়ক সাংবাদিক রাহাত খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোয়াজ্জেম হোসেন ভূইয়া, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. ফারুক উল হক, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা, বরিশাল র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য গিয়াস উদ্দিন সুমন, সাবেক সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব ও বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার এবং সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বেলায়েত বাবলু। এছাড়া ক্রীড়া উপ-কমিটি এবং প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও খেলায় অংশগ্রহণকারী প্রতিযোগিরা উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলগুলোকে ট্রফি প্রদানের পাশাপাশি প্রাইজমানি প্রদান করা হয়। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিটি দলের খেলোয়াড়দের ক্রেস্ট প্রদান করা হয়েছে।
এদিকে বরিশাল সিটি কর্পোরেশনের অর্থায়নে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের ভবন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়। সম্প্রতি মেয়রের প্রতিশ্রুতি অনুযায়ী ভবন উন্নয়নের জন্য দরপত্র আহবান করে সিটি কর্পোরেশন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )