1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বরিশাল সিটি নির্বাচনে ডুবন্ত নৌকার মাঝি বেপরোয়া আচরণ করছে। জাপর তাপস।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

ডুবন্ত নৌকায় কেউ আর উঠবে না। বিগত ১৫ বছরের দুঃশাসনের জবাব দেওয়ায় সুযোগ নগরবাসী হাত ছাড়া করবেনা। গুম, খুন, নির্যাতনের জবাব লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার মাধ্যমে নতুন অধ্যায় রচনা করবেন সন্মানিত ভোটারা। এই বার্তা নৌকার মাঝির কাছে আছে।তিনি যেখানে গিয়েছেন সেখানেই ভোটারদের প্রশ্নের মুখোমুখি হয়েছেন আর সব দোষ ভাইপোর ঘারে চাপিয়ে দিয়েছেন।আর বলেছেন, আমাকে ভোট দিলে উন্নয়নে ভাসিয়ে দেবেব কিন্তু বৃষ্টির সামান্য পানিতেই নগরী ভেসে যাচ্ছে। বাড়তি যোগ হয়েছে বছরের পর বছর মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দখল, লুটপাট ও দুর্নীতি। কিশোর গ্যাং এখন ওয়ার্ডে ওয়ার্ডে বেপরোয়া আচরণ করছে দেখার কেউ নেই। মানুষ ভয়ে কথা বলতে পরছেনা। ভোটের মাত্র ২ দিন বাকী আছে এখনও তারা বলছে ভাই ভোট কেন্দ্রে যেতে পারবো। স্বাধীনমত আামার ভোট দিতে পারবো? আমি আশ্বস্ত করেছি কিন্তু পরিবেশ ভালো দেখছিনা। ভোট চোর ডাকাতদের সাথে যুক্ত হয়েছে বিভিন্ন সংস্থার গোয়েন্দা বাহিনী। তারা শান্ত পরিবেশকে অশান্ত করতে চাই। তারা ১৪ ও ১৮ সালের মত নিশিরাতের সরকারের মেয়র হতে চায়। কিন্তু তারা ভুলে গেছেন তাদের প্রধানমন্ত্রীর ক্ষমতার মেয়াদ আছে মাত্র ৬ মাস। যেকোন সময়ে তাসের ঘরের মত তছনছ হয়ে যেতে পারে তাদের সাজানো বাগান। গত ১৫ বছরের হিসাব নেওয়ার জন্য জনগণ অপেক্ষা করছে।
তিনি বলেন,আমাদের উপর কম নির্যাতন করা হয়নি। পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের উপর সীমাহীন নির্যাতন করেছে। জোর করে তাঁর সমার্থন নিয়েছে। আর এই কারনে তিনি অনেক কষ্ট নিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন। এসব কথা আমরা ভুলবো কি করে?
তিনি আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনের ঠিক আজকের দিনে আমাকে নির্বাচনের মাঠ থেকে সরে যেতে বাধ্য করেছিল, প্রধানমন্ত্রী কলকাঠিতে আমাকে আমার দল থেকে বহিষ্কার করেছিল। আমার জন্য এই দিন কালোদিন।আমি মরে যাব কিন্তু এবার মাঠ ছাড়বোনা।আপনারা গুজবে কান দেবেন না। মনে রাখবেন আমাদের বিজয় ইনশাল্লাহ সুনিশ্চিত। আল্লাহকে ছাড়া কাউকে ভয় করিনা, করবো না। বরিশালবাসী আমার সাথে রয়েছেন। আমি অনেকের কাছে সরাসরি যেতে পারিনি তাদের কাছে ক্ষমা চেয়ে বলেন, আপনরা আমার ভাই,বন্ধু ও পথচলার সাথী। আমি বরিশালের মাটিতে জন্মগ্রহণ করেছি, এই মাটিতে আমার কবর হবে। আপনাদের ছেড়ে আমি কোথাও যাব না। আল্লাহ আমাকে সব কিছু দিয়েছেন। আমার সম্পদ আর বাড়বেনা। আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে সাড়ে তিন হাত কবর ও কাফনের কাপড় ছাড়া আর কিছু চাই না।আমি চুরি করবো না কাউকে চুরি করতে দেবনা। দুর্নীতিমুক্ত হবে বরিশাল নগরী। সর্বস্তরের মানুষের সেবক হতে চাই। আধুনিক ও উৎপাদনমূখী নগর গড়তে চাই। আমার ৩০ দফা ইশতেহার বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।৯ জুন শুক্রবার সকালে ২৪ ও ২৬ নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটারদের সাথে গণসংযোগ করেন এবং পবিত্র জুমার নামাজ আদায় করেন ৯ নং ওয়ার্ডের কসাই জামে মসজিদে।নামাজ শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন। সারাদিন বৃষ্টিতে ভিজে শেষ মুহূর্তে তিনি ভোটারদের কাছে লাঙ্গল মার্কায় প্রার্থনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, এস রহমান পারভেজ, এম এ হান্নান, রফিকুল ইসলাম গফুর, নজরুল ইসলাম কবিরাজ, এ্যাড. এম এ জলিল, নজরুল ইসলাম হেমায়েত, অধ্যাপক গিয়াস, অধ্যাপক রফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )