1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ইউএনও মাসুম রেজার নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা -দুই প্রতিষ্ঠানকে জরিমানা

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৫২০ বার পড়া হয়েছে

সুজল খাঁন,স্টাফ রিপোর্টারঃ

ফরিদপুর শহরে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে বিভিন্ন অনিয়মের কারণে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে। সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার নেতৃত্বে ২৫ জানুয়ারি সোমবার বেলা ১১ টার দিকে শহরের বাইপাস সড়কে অবস্থিত মেসার্স বিসমিল্লাহ অয়েল সাপ্লাই নামক জ্বালানী তেল বিক্রয়কারী প্রতিষ্ঠান।

এবং ফরিদপুর পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত সুইট রেস্তোরা এন্ড চাইনিজ রেস্টুরেন্টে উপজেলা প্রশাসন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং ফরিদপুর বিএসটিআই কর্তৃক যৌথ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ মোতাবেক পরিমাপে তেল কম দেয়া, নিবন্ধন সনদ এবং ভেরিফিকেশন সনদ ব্যতিত ডিসপেন্সিং মেশিন ব্যবহার করায় মেসার্স বিসমিল্লাহ ওয়েল সাপ্লাই কে ৫৮,০০০/- (আটান্ন হাজার) টাকা এবং পণ্যের পরিচয় ও নিট পরিমাপ মোড়কের মূল্য প্রদর্শনী প্যানেলে মুদ্রিত না থাকা ও অধিক মূল্যে খাবার বিক্রয় করার অপরাধে সুইট রেস্তোরা এন্ড চাইনিজ রেস্টুরেন্টকে ৫০,০০০/- (পঁঞ্চাশ হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এসময় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সোহেল শেখ, ফরিদপুর বিএসটিআই এর পরিদর্শক এবং ফরিদপুর জেলা পুলিশের ১টি টিম উপস্থিত থেকে অভিযানে সহযোগিতা করেন।

ইউএনও মোঃ মাসুম রেজা জানান, সম্প্রতি শহরের বিভিন্ন স্থান থেকে রেস্টুরেন্ট এর খাদ্যের মান ও মুল্য নিয়ে বেশ কিছু অভিযোগ এসেছে। সেই অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। বর্তমানে পণ্যের যে বাজার মুল্য/ক্রয় মুল্য এবং রেস্টুরেন্টের যে বিক্রয়মুল্য তা খুবই অসামঞ্জস্যপুর্ন।

রেস্টুরেন্টগুলিতে খুবই অধিকমুল্যে খাদ্যদ্রব্য বিক্রয় করা হচ্ছে, তাছাড়া খাবারের মান কতটা উন্নত, পরিস্কার পরিচ্ছন্নতার বিষয়টিও আমরা গুরুত্বের সাথে দেখছি।

তিনি আরো বলেন, যে সকল প্রতিষ্ঠান তেল জাতীয় দ্রব্যাদি মজুদ ও বিক্রয় করে তাদের লাইসেন্স, বিএসটিআই অনুমোদিত ডিসপেন্সিং মেশিন থাকতে হবে। অন্যথায় প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হতে পারে। জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে আমরা এ ধরনের প্রতিষ্ঠানে নিয়মিত অভিযান পরিচালনা করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )