1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এঁর ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধ।
জাতীয়ভাবে কবির স্মৃতিধন্য ময়মনসিংহ জেলার ত্রিশালের দরিরামপুরে উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন:
অগ্নিবীণার শতবর্ষঃ বঙ্গবন্ধুর চেতনায় শাণিতরূপ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসন, ময়মনসিংহ কর্তৃক আয়োজিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে তিনদিনব্যাপী (২৫-২৭ মে ২০২৩) অনুষ্ঠানের উদ্বোধনী দিনের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেছেন বেগম মতিয়া চৌধুরী এমপি , মাননীয় সংসদ উপনেতা, বাংলাদেশ জাতীয় সংসদ। অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কে এম খালিদ এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীফ আহমেদ এমপি,মাননীয় প্রতিমন্ত্রী, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রণালয়, সিমিন হোসেন (রিমি), মাননীয় সংসদ সদস্য গাজীপুর-৪ ও সভাপতি, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, মোঃ হাফেজ রুহুল আমিন মাদানী মাননীয় সংসদ সদস্য, ময়মনসিংহ-০৭, ও সভাপতি, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, মাননীয় সংসদ সদস্য, ময়মনসিংহ-০৩, মোঃ শফিকুর রেজা বিশ্বাস, কমিশনার , ময়মনসিংহ বিভাগ, ময়মনসিংহ, দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম,ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ, মোঃ মোস্তাফিজার রহমান, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট,ময়মনসিংহ, জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম, পুলিশ সুপার, ময়মনসিংহ, মোঃ এহতেশামুল আলম, সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগ, ময়মনসিংহ জেলা শাখা, আবুল কালাম মোঃ শামছুদ্দিন, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, ত্রিশাল উপজেলা শাখা, ময়মনসিংহ, মোঃ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, ত্রিশাল উপজেলা শাখা, ময়মনসিংহ সম্মানীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খিলখিল কাজী, জাতীয় কবির দৌহিত্রী, বিশিষ্ট সংগীত শিল্পী ও নজরুল গবেষক।
নজরুল স্মারক বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. সৌমিত্র শেখর দে, উপাচার্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ। স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খলিল আহমদ, সচিব, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীগণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক পরিমন্ডলের ব্যক্তিবর্গ, অনলাইন মিডিয়া,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )