1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

জেলার শ্রেষ্ঠ ওসিকে হাট গাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৫৮ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ মোস্তাক আহম্মেদকে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। সততা, সাহসীকতা ও সফলতার সহিত প্রশাসনিক সকল কার্যক্রম পরিচালনা করার জন্য তাকে ইতিমধ্যে পুরষ্কার প্রদান করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) বেলা ১১ টার দিকে রাজশাহী জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে পুলিশ সুপার (এসপি) এবি এম মাসুদ হোসেন বিপিএম বার তার হাতে রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি)হিসেবে পুরস্কার তুলে দেন।

এব্যাপারে রাজশাহী এক পুলিশ কর্মকর্তার সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ওসি মোস্তাক আহম্মেদ গ্রেফতারি পরোয়ানা, নারী নির্যাতন রোধ, অপহরণ, ছিনতাই, হত্যা মামলা ও মাদক উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে সততার সহিত সফলতার পরিচয় দিয়ে এ পুরস্কার পেয়েছেন।

পুরষ্কার প্রাপ্তির বিষয়ে তার অনুভুতি জানতে চাইলে মোস্তাক আহমেদ জানান, পুলিশের সকল সেবা সততার সহিত মানুষের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার ফলস্বরূপ এ পুরস্কার। এজন্য তিনি তাঁর উর্ধ্বতন সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) ইফতেখার আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম সবাইকে সততার সহিত দেশ ও জাতীর কল্যাণে আত্মনিয়োগ করার জন্য আহবান জানান ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় হাটগাঙ্গোপাড়া মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন সহ-সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন , সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শামসুজ্জামান , কোষাধক্ষ্য মোহাম্মদ মুকুল হোসেন, মোঃ সাজু মাহমুদ এবং সদস্য আলমগীর হোসেন , ওসি মোস্তাক আহমেদ এর অফিস কার্যালয়ে উপস্থিত থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )