1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে বাঘায় কাঠ মিস্ত্রিদের মিলন মেলা অনুষ্ঠিত !

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৩৪১ বার পড়া হয়েছে

সাজ্জাদ মাহমুদ সুইট
রাজশাহী ব্যুরো।

কাঠ দিয়ে যারা বাহারী নকশি করে,নিপুন হাতে তৈরি করেন চমকপ্রদ রকমারী আসবাবপত্র তারাই কাঠমিস্ত্রী। কাঠমিস্ত্রী মানে শুধুই কাঠমিস্ত্রী নয় শিল্পীও বটে তারা। কারন,তারা প্রতিটি আসবাবপত্রে শৈল্পিকতা ফুটিয়ে তোলেন।

এক শত ত্রিশ জন শিল্পীদের নিয়ে
রাজশাহীর বাঘা উপজেলায় এই প্রথম বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে কাঠ মিস্ত্রিদের মিলন মেলা। শুক্রবার (২২ জানুয়ারী) বিকাল ৪টার সময় উপজেলার পানিকুমড়া বাজারে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী জাবারুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামিউল আলম নয়ন সরকার সাবেক সহ-সভাপতি বাঘা উপজেলা ছাত্রলীগ, সহ -দপ্তর সম্পাদক পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ,বিশিষ্ট সমাজসেবক ও ক্রিয়া সংগঠক।

বিশেষ অতিথি ছিলেন, আব্দুল আজিজ (সাবেক ইউপি সদস্য) পাকুড়িয়ান ইউনিয়ন, লুকমান হোসেন (১নং ইউপি সদস্য) পাকুড়িয়ান, তরিকুল ইসলাম ( ২নং ইউপি সদস্য) পাকুড়িয়ান, মজিবুর রহমান, সভাপতি কৃষক লীগ পাকুড়িয়া ইউনিয়ন, শ্রী শলীল শর্মা, সভাপতি পানিকুমড়া বাজার কমিটি, শয়েন উদ্দিন, সাধারণ সম্পাদক পানিকুমড়া বাজার কমিটি, আব্দুল গণি, প্রক্তন প্রধান শিক্ষক কাদিরপুর উচ্চ বিদ্যালয়, মুনসুর রহমান প্রক্তন সহকারী শিক্ষক কাদিরপুর উচ্চ বিদ্যালয়, মোস্তাফিজুর রহমান সহকারী শিক্ষক কালীদাস খালী উচ্চ বিদ্যালয়।

এ সময় প্রধান অতিথি সামিউল আলম নয়ন সরকার এর পক্ষ থেকে সকল কাঠমিস্ত্রীদের কে একটি কলম, একটি বই ও একটি গামছা উপহার দেওয়া হয়।

৩ নং পাকুড়িয়া ইউনিয়ন কাঠ মিস্ত্রী কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
সামিউল আলম নয়ন সরকার বলেন, সারা দেশ ব্যাপি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়ন ও পররাষ্ট্র প্রতিমুন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি ভাই বাঘা চারঘাটের শ্রেষ্ঠ অভিভাবক ও উন্নয়নের রুপকার। তিনি অনেক ভালো মনের মানুষ। সব সময় অসহায়দের আপদে বিপদে পাশে থাকেন তিনি।তিনি নার মতো নেতাপেয়ে আমরা গর্বিত।

নয়ন সরকার আরো বলেন, বর্তমান সময়ে কাঠমিস্ত্রীরা অনেক অবহেলিত।
সম্প্রতি উপজেলায় ইমারত শ্রমিক সহ অন্যান্য পেশা জীবিদের সমিতি রয়েছে। কিন্তু এখনও কাঠমিস্ত্রীদের কোন সংগঠন গড়ে উঠেনি। তিনি উপজেলাজুড়ে সকল কাঠমিস্ত্রীদের নিয়ে সংগঠন করার পরামর্শ দেন এবং সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )