1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাজশাহীর ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬১০ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ব্যপক সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এসময় আয়োজিত অনুষ্ঠানে এমপি এনামুল হক বলেন, বাংলাদেশ অনন্য গতিতে এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ সরকার এক এক করে নির্বাচনী সকল ইশতেহার বাস্তবায়ন করে চলেছে। আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার এবং সংগঠন উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমান তালে উন্নয়ন করে চলেছে।

প্রধান অতিথি আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। সেইসঙ্গে কাউন্সিলরাও সম্মান জনক ভাবে জয়লাভ করেছে। আওয়ামী লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যার হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা। যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী।

এমপি এনামুল হক বলেন, আব্দুল মালেক মন্ডল শক্ত হাতে অবহেলীত পৌরসভাকে উন্নয়নের ছোঁয়ায় ভিন্নরুপ দিতে চলেছে। মেয়র আব্দুল মালেক মন্ডলের সঙ্গে একাত্মতা পোষণ করে পৌরসভার উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য কাউন্সিলরসহ পৌরবাসীকে আহ্বান জানান তিনি। সেইসঙ্গে প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখারও কথা বলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, নির্বাজিত কাউন্সিলর্র শরিফুল ইসলাম, সেলিম রেজা, আহাদ আলী প্রামানিক, দোলাহার হোসেন, হাসান আলী, আব্দুল হান্নান, ফয়েজ উদ্দীন মন্ডল, আব্দুল মজিদ এবং আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে রোনা বিবি, শাহানারা খাতুন এবং আনোয়ারা বিবিকে সংবর্ধনা প্রদান হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়নর সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )