1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কলারোয়ার ইলিশপুরে মেম্বার প্রার্থীদের ভোট গণনা নিয়ে সংঘর্ষ আহত ৩। বিস্তারিত দেখুন।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৩১৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধঃ

কলারোয়ার ইলিশপুরে ইউপি সদস্য প্রার্থীদের ভোট গননা নিয়ে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য প্রার্থী সাইফুল ইসলাম সহ তিনজন সহ গুরুতর আহত হয়েছে। আহতদের কে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকা বাসী। পুনরায় ভোট গণনার দাবিতে ফুঁসে উঠেছে এলাকার সর্ব স্তরের জনসাধারণ ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ৫ জানুয়ারী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ইউনিয়নের ইলিশপুর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থীদের
ভোট গণনা নিয়ে ইট্টগোল বাঁধে। দায়িত্বরত প্রিজাইটিং অফিসার সঠিক ভাবে ভোট গণনা না করে ইউপি সদস্য প্রার্থী মজিবুর রহমান মজুর মরোগ প্রতিক বিজয়ী হওয়ার ঘোষণা দিতে যাওয়ায় অপর ইউপি সদস্য প্রার্থী ফুটবল প্রতীকের সাইফুল ইসলামের পুলিং এজেন্ট ও কর্মী সমার্থকরা আপত্তি করে সঠিক ভাবে ভোট গণনার দাবী করে। এ সময় ইউপি সদস্য প্রার্থী মজিবুর রহমান মজুর পোষ্য সন্ত্রাসী এক সময় কার দুর্ধর্ষ জামাত শিবির ক্যাডার, নাশকতা সহ একাধিক মামলার আসামী ইলিশপুর গ্রামের মাজেদ পালোয়ানের ছেলে আনারুল ইসলাম, একাধিক মামলার আসামী মৃত আকবর এর ছেলে আব্দুল্লাহ্, আফিল উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম,সাজ্জাদের ছেলে সোহেল, সাদেক হোসেনের ছেলে রায়হান ইমরান, শহিদুলের ছেলে রুবেল ও বদ্দির ছেলে ফয়সাল নেতৃত্বে ২০/২৫ জন দুর্বৃত্ত হামলা চালায়। দুর্বৃত্তদের হামলায় ইউপি সদস্য সাইফুল ইসলাম, তার কর্মী মোতালেব এর ছেলে মনিরুল ইসলাম ও আজিবারের ছেলে নয়ন আহত হয়। স্থানীয়রা আহতদের দেরকে উদ্ধার করে প্রথমে কলারোয়া স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করে। তাদের অবস্থার অবন্নতি হলে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

এদিকে ইউপি সদস্য প্রার্থী মজিবুর রহমান মজু নিজের দোষ আড়াল করতে তার নির্বাচনী কার্যালয়ে কয়েকটি চেয়ার ভেঙে ইউপি সদস্য সাইফুল ইসলামের উপর দোষ চাপিয়ে দেওয়ার জন্য গভীর
ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।এমতাবস্থায় স্থানীয় জন সাধারণ ভোট পুনরায় গণনার দাবী জানিয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )