1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সিলেট বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১২৮ বার পড়া হয়েছে

সিলেট থেকে এমদাদ সুমনঃ

জমকালো আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।
গতকাল ১৪.০১.২৩ খৃঃ শনিবার বিকাল ৩ ঘটিকায় আলিয়া মাদ্রাসা মাঠ হতে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানারসহ বেলুন উড়িয়ে শুভ সুচনা করেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব জহির উদ্দিন মবু । এরপর সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব জহির উদ্দিন মবু র হাতে জাতীয় পতাকা এবং সিলেট বিভাগের প্রধান সমন্বয়ক জনাব আনোয়ার উদ্দিন আহমদ রুনু র হাতে সংগঠনের পতাকা নিয়ে আনন্দ র‍্যালি নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পুলিশ লাইনের মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে কাজি নজরুল ইসলাম অডিটোরিয়ামে এসে শেষ হয়।
বিকাল ৫ ঘটিকায় কাজি নজরুল ইসলাম অডিটোরিয়ামের মুক্ত মঞ্চে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ সুচনা করেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব জহির উদ্দিন মবু।
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ওমর ইসলাম ফয়ছল ও মহানগর কমিটির সিনিয়র সহ সভাপতি মিসেস মুক্তা পারভীনের সঞ্চালনায়
আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব জহির উদ্দিন মবু।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট ২ আসনের সাবেক সাংসদ জনাব শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব অধ্যাপক মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক জনাব শামসুল আলম সেলিম, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সহ সভাপতি মিসেস নাজনীন হোসেন, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সিলেট বিভাগ কমিটির সম্মানিত সভাপতি জনাব অধ্যাপক মোঃ আমিনুল ইসলাম, জেলা কমিটির সম্মানিত সভাপতি জনাব অধ্যাপক মোঃ নাজমুল হোসাইন, মহানগর কমিটির সম্মানিত সভাপতি মিসেস জেসমিন নাহার, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, শিখা মনি,মেঘলা আকাশ, ঢাকা বিভাগ কমিটির সভাপতি শামস জাহান ইতি,ঢাকা মহানগর উত্তর কমিটির সহ সভাপতি আব্দুল মালেক, জয়পুর হাট জেলা শাখার সম্মানিত সভাপতি মাহমুদ হোসাইন, পৌর শাখার সম্মানিত সভাপতি মিসেস রোকসানা পারভীন তুহিনসহ বিভিন্ন জেলা ও উপজেলা হতে আগত অসংখ্য নেতৃবৃন্দ।

উদ্বোধক তাঁর বক্তব্যে বলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ আওয়ামী লীগ তথা শেখ হাসিনা র জন্য দেশে বিদেশে নিরলস পরিশ্রম করে যাচ্ছে এবং আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সকল নেতৃবৃন্দ একযোগে কাজ করে যাবে ইনশাআল্লাহ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ আওয়ামী লীগ সরকারের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে।
প্রধান বক্তা তাঁর বক্তব্যে বলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সব সময় আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। আমরা দেখেছি বিগত বন্যায় ও করোনার মহামারীতে তাদের সকল নেতৃবৃন্দ একযোগে কাজ করে গেছে এবং আগামী তে ও তাহারা দূর্যোগ মোকাবিলায় এভাবে জনগণের পাশে থাকবে।
প্রধান আলোচক তাঁর বক্তব্যে বলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সারা বাংলাদেশে শেখ হাসিনার ভিশন কে সফল করার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। বিশেষ অতিথি শামসুল আলম সেলিম বলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কার্যক্রম যে কোনো অঙ্গ সহযোগী সংগঠনের চেয়ে অনেক বেশি এগিয়ে আছে। তিনি বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ভূয়সী প্রশংসা করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সহ সভাপতি মিসেস নাজনীন হোসেন
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিসেস শিখা মনি, সাংগঠনিক সম্পাদক এস কে বিলাল হোসেন, সিলেট বিভাগ কমিটির সম্মানিত সভাপতি জনাব অধ্যাপক মোঃ আমিনুল ইসলাম,সহ সভাপতি শামীমা আক্তার ঝিনু, জেলা কমিটির সম্মানিত সভাপতি জনাব অধ্যাপক মোঃ নাজমুল হোসাইন,সাধারণ সম্পাদক ওমর ইসলাম ফয়ছল, মহানগর কমিটির সম্মানিত সভাপতি মিসেস জেসমিন নাহার, সিনিয়র সহ সভাপতি মিসেস মুক্তা পারভীন, সহ সভাপতি আবু বক্কর পারভেজ,
জয়পুর হাট জেলা কমিটির সভাপতি জনাব মাহমুদ হোসাইন
সিলেট যুবলীগ নেতা মো রাশেদুল ইসলাম, সদর উপজেলার আহ্বায়ক শাহজাহান চৌধুরী, বিয়ানীবাজার উপজেলার সহ সভাপতি টিপু সুলতান প্রমুখ।
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সিলেট বিভাগের সম্মানিত সভাপতি জনাব অধ্যাপক মোঃ আমিনুল ইসলাম বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সিলেটের পক্ষ হতে প্রিন্ট মিডিয়া সহ আগত সকল অতিথি ও নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান অনুষ্ঠান কে সফল ও স্বার্থক করে তোলার জন্য।
অনুষ্টানের সভাপতি জনাব আনোয়ার উদ্দিন আহমদ রুনু র সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে আলোচনা অনুষ্ঠানে সমাপ্তি ঘটে।

আলোচনাসভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ভারত হতে আগত Folkইরা গানেরদল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )